ঢাকা | বঙ্গাব্দ

নড়াইলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে ছাত্র জনতার বিক্ষোভ

নড়াইল সদর উপজেলা হিজলডাঙ্গা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক হাসিবুর রহমানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।
  • আপলোড তারিখঃ 13-09-2024 ইং |
  • নিউজটি দেখেছেনঃ 19129 জন
নড়াইলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে ছাত্র জনতার বিক্ষোভ ছবির ক্যাপশন: নড়াইলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে ছাত্র জনতার বিক্ষোভ
ad728

নড়াইল জেলা প্রতিনিধি। নড়াইল সদর উপজেলা হিজলডাঙ্গা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক হাসিবুর রহমানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) হিজলডাঙ্গা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে চত্বরে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য দেন, জগৎনাথ বিশ্বাস, ইউপি সদস্য সুজন গাইন, হিজলডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাঞ্চিরাম বিশ্বাস প্রমুখ।বক্তব্যরা সম্প্রতি সময়ে বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে ৩ টি পদে অনিয়ম, দূর্নীতি, সেচ্ছাচারিতার ও অর্থ লেনদেন হয়েছে দাবি করেন। লেনদেন কৃত অর্থ স্কুলের উন্নয়ন কাজে ব্যায় করার দাবি জানিয়ে বক্তারা বলেন, টাকা নেওয়ার বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি জনসম্মুখে শিকার করেছেন। তার ভিডিও প্রমান রয়েছে। সেহেতু সমুদয় টাকা স্কুলের উন্নয়ন কাজে ব্যায় করতে হবে। অথবা নিয়োগ বাতিল পূর্বক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের পদ ত্যাগ করতে হবে। এ বিষয়ে হিজলডাঙ্গা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিবুর রহমান জানান, কোন অর্থ লেনদেনে তিনি জড়িত নাই। যা কিছু হয়েছে সেটি সাবেক সভাপতি বলতে পারবে। এবিষয়ে জেলা শিক্ষা অফিসার, মোঃ জাহাঙ্গীর আলম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি । এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত পূর্বক আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।


নিউজটি পোস্ট করেছেনঃ ডেইলি ভোরের সকাল

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
notebook

বকশীগঞ্জে জোরপূর্বক জায়গা জবর দখলের অভিযোগ।